নির্বাচন সময় মতো হবে, কেউ না আসলে নির্বাচন ঠেকে থাকবে না : কৃষিমন্ত্রী

নির্বাচন সময় মতো হবে, যারা নির্বাচনে আসবে ভালো, না আসলে নির্বাচন ঠেকে থাকবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। আজ দুপুরে নিজ নির্বচানী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্তমঞ্চে আয়োজিত এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, বিএনপি ইলেকশন করে না, মাছ খায় না মাছের ঝোল খায়। জাতীয় নির্বাচন করে না, পৌরসভা ইলেকশন করে। সেখানেও কিন্তু মার্কা থাকে নৌকা আর ধানের শীষ। তখন আর এটা ইলেকশন না। এই যে দ্বি-চারিতা, এটা মানুষ বুঝে।

এসময় তিনি জোর দিয়ে বলেন, নির্বাচন সময় মতো হবে, যারা নির্বাচনে আসবে ভালো না আসলে নির্বাচন ঠেকে থাকবে না। নির্বাচন হবে ইনশাআল্লাহ। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে উদ্দেশ্য করে কৃষিমন্ত্রী বলেন, আমরা শাস্তি দেইনি, শাস্তি দিয়েছে কোর্ট। বের হতে হলে কোর্টের মাধ্যমেই বের হতে হবে।

Advertisements

এসময় শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে শেরপুরের পুলিশ সুপার রফিকুল হাসান গণি, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আছমত আরা আছমা, নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে তিনি নিজ নামে বরাদ্দকৃত টিআর-কাবিটা’র অর্থায়নে উপজেলার মোট ১৬১টি শিক্ষা প্রতিষ্ঠানে ৮৪০ জোড়া লোহার বেঞ্চ ও বিভিন্ন কমিউনিটি ক্লিনিকে ৫টি ডেলিভারী বেড বিতরণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের