You dont have javascript enabled! Please download Google Chrome!

নকলায় ঐতিহাসিক ৭ মার্চ পালন উপলক্ষে আলোচনা সভা

শেরপুরের নকলায় ৭মার্চ পালন উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জালালপুর এলাকার কল্পনা সিনেমা হল চত্তরে বঙ্গবন্ধুর ৭ মার্চ ঐতিহাসিক ভাষণের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল খালেক,  পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোঃ বুরহান উদ্দিন, শহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মাহবুবুল আলম সোহাগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রেজাউল হক হীরা, বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত প্রমুখ বক্তব্য রাখেন।

অন্যদিকে বঙ্গবন্ধু বেসরকারী প্রাথমিক বিদ্যালয়, মমিনাকান্দা আল-আমিন দাখিল মাদরাসা, বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসা ও চরমধুয়া দাখিল মাদরাসাসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর ৭ মার্চ ঐতিহাসিক ভাষণের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!