শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরে নকলা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ২৫ মার্চ

প্রকাশিত হয়েছে -

শেরপুরে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৫ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

১ মার্চ জেলা রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট অথবা অনলাইনের মাধ্যমে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৪-৫ মার্চ মনোনয়নপত্র বাছাই এবং ১২ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের সময় নির্ধারণ করা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মু’তাসিম বিল্লাহ ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার নকলা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার রাতে আগামী ২৫ মার্চ ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন এ উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

Advertisements

নির্বাচন কমিশনের সিনিয়র সহকারি সচিব (যুগ্মসচিব) মো. ফরহাদ আহমদ খান স্বাক্ষরিত এক চিঠিতে তফসিলের পূর্ণাঙ্গ বিষয়টি উল্লেখ করা সার্বিক প্রস্তুতি গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ২০ অক্টোবর নিজ বসতঘরে নকলা উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা মাহাবুব আলী চৌধুরী ওরফে মনির চৌধুরীর (৬৫) লাশ উদ্ধার হলে তাঁর মৃত্যুজনিত কারণে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য হয়।