মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শ্রীবরদীতে ভ্রাম্যমান আদালতে নারী মাদক ব্যবসায়ীর ৬ মাসের কারাদন্ড

প্রকাশিত হয়েছে -

শ্রীবরদীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক নারী মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়েছে। উপজেলা জেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদা নাছরিন আজ সকালে ভ্রাম্যমান আদালতে ওই রায় ঘোষনা করেন। সাজা প্রাপ্ত মাদক ব্যবসায়ী সুমাইয়া আক্তার ছনি (৩০) শ্রীবরদী পৌরশহরের খামারিয়াপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী দেলুয়ার হোসেনের স্ত্রী।

গোপন সংবাদের ভিত্তিতে ৩০ ডিসেম্বর সকালে মাদক দ্রব্য নিয়স্ত্রণ অধিদপ্তরের শেরপুরের পরিদর্শক মাসুদুর রহমান সংগীয় ফোর্সসহ পৌরশহরের খামারিয়াপাড়া অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী সুমাইয়া আক্তার ছনি ও তার স্বামী দেলোয়ার হোসেনকে নিজ বাড়ি থেকে আটক করে। পরে সুমাইয়া আক্তার ছনির দেহ তল্লাশী করে ৫০ পিস ইয়াবা এবং তার স্বামী দেলুয়ার হোসেনের কাছে ২ গ্রাম হিরোইন উদ্ধার করে। দেলুয়ার হোসেন খামরিয়াপাড়া গ্রামের জুলহাসের ছেলে। সে ও তার স্ত্রী দীর্ঘদিন যাবত তার বাড়িতে মাদক ব্যবসা চালিয়ে আসছে।

সূত্রমতে, মাদক ব্যবসার অপরাধে সে একাধিক বার পুলিশের হাতে আটক হয়ে জেল খেটেছে।

Advertisements

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদক ব্যবসায়ী সুমাইয়া আক্তার ছনিকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেছেন। অপরদিকে দেলুয়ার হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।