শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরে বর্ণিল আয়োজনে শুরু হলো প্রথম বাংলাদেশ যুব গেমস

প্রকাশিত হয়েছে -

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শেরপুরে ৬দিন ব্যাপী বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার দুপুর আড়াইটায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণিল শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এসে শেষ হয়। এসময় জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে যুব গেমস পরিচালনা কমিটির সমন্বয়ক ও স্থানীয় সরকারের উপপরিচালক (উপ-সচিব) ও অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুলিশ সুপার রফিকুল হাসান গনি, ল্যাফটেনেন্ট কর্ণেল এসএম মেহেদী হাসান আল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার খালিদ বিন নূর, শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সাবিহা জামান শাপলা, জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক নাজিমুল হক নাজিম।

র‌্যালী ও আলোচনা শেষে আমন্ত্রিত অতিথিরা বেলুন ও পায়রা উড়িয়ে প্রথম বাংলাদেশ যুব গেমস (অনুর্ধ্ব ১৭) এর শুভ উদ্বোধন করেন। পরে শিশু ও শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি ডিসপ্লে প্রদর্শিত হয়। উদ্বোধনী দিনের প্রথম খেলায় নকলা উপজেলা বনাম ঝিনাইগাতী উপজেলার ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

Advertisements