শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

প্রকাশিত হয়েছে -

শেরপুরের শ্রীবরদী উপজেলার সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী গ্রামে স্বামী ও শ্বশুড় বাড়ির লোকজনের অত্যাচারে নিহত গৃহবধু সাবিনা (২২) এর ঘাতক স্বামী সুন্দর আলীকে অবশেষে গ্রেফতার করেছে শ্রীবরদী থানা পুলিশ। রবিবার পার্শ্ববতী বকশীগঞ্জ উপজেলার টিকরকান্দি মাস্টারবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, প্রায় দুই আড়াই বছর পূর্বে বকশীগঞ্জ উপজেলার সেখেরচর গ্রামের কন্যা সাবিনার বিয়ে হয় নয়ানী শ্রীবরদী এলাকার ভ্যান চালক সুন্দর আলীর সাথে। দাম্পত্য জীবনে তাদের কলহের জের ধরে গত ১৬ই জুলাই সন্ধ্যায় সাবিনার স্বামী সুন্দর আলী নিজ স্ত্রীকে গলাটিপে হত্যা করে। বিছানায় সাবিনার মৃতদেহ রেখে ঢাকায় পালিয়ে যায়। পরদিন ১৭ই জুলাই সাবিনার ভাই আব্দুর রহিম বাদী হয়ে বোন হত্যার বিচারের দাবীতে ঘাতক স্বামী সুন্দর আলীসহ ৬ জনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার তদন্ত কর্মকর্তা মামলার সঠিক তদন্তের স্বার্থে হত্যা মামলার একাধিক আসামীকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করলেও হত্যা মামলার মুল আসামীকে গ্রেফতার করতে পারেনি। অবশেষে রবিবার বকশীগঞ্জ উপজেলার টিকরকান্দি মাস্টারবাড়ি এলাকা থেকে সুন্দর আলীকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আক্তারুজ্জামান বলেন, সাবিনা হত্যা মামলার প্রধান আসামী স্বামী সুন্দর আলীকে আটক করা হয়েছে। পরে শেরপুরের বিজ্ঞ আদালতে ১৬৪ ধারার জবানবন্দিতে স্ত্রী হত্যার দায় স্বীকার করেছে। আদালত জবানবন্দি শেষে সুন্দর আলীকে জেলা কারাগারে প্রেরণ করেছে।

Advertisements

শেরপুর টাইমস/ বা.স