শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ফ্রী মেডিকেল ক্যাম্পে ২০০০ জন চিকিৎসাসেবা পেল

প্রকাশিত হয়েছে -

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (এসডিএফ) উদ্যোগে আয়োজিত ফ্রী মেডিকেল ক্যাম্পে ২ হাজার দরিদ্র অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) দিনব্যাপী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের শহীদ মুক্তিযোদ্ধা কলেজে ওই ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

 

সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (এসডিএফ) আঞ্চলিক পরিচালক মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে দিনব্যাপী ওই ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন শেরপুরের জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ এর চেয়ারম্যান আব্দুস সামাদ ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুরের সিভিল সার্জন ডাক্তার অনুপম ভট্রাচার্য্য, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিল ও উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম।

 

এতে নালিতাবাড়ী উপজেলার ২ হাজার দরিদ্র অসহায় মানুষের মাঝে ব্যবস্থাপত্রসহ বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করা হয়। ফ্রী মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন বাংলাদেশ মেডিকেল কলেজ, ময়মনসিংহ মেডিকেল কলেজ ও এসডিএফ এর ৩৬ জন বিশেষজ্ঞ চিকিৎসকগন।

Advertisements