শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নালিতাবাড়ীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশিত হয়েছে -

শেরপুরের নালিতাবাড়ীতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যায় পুকুর থেকে ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলো- উপজেলার কাওয়াকুড়ি গ্রামের ভ্যানচালক আব্দুল হাই এর ৬ বছর বয়সী কন্যাশিশু আছিয়া এবং একই গ্রামের ইটভাটা শ্রমিক আবু হানিফার ৯ বছর বয়সী শিশুপুত্র সারোয়ার হোসেন।

 

সূত্রে জানা গেছে, উপজেলার রুপনারায়নকুড়া ইউনিয়নের কাওয়াকুড়ি গ্রামের ইটভাটা শ্রমিক আবু হানিফা সপরিবারে নরসিংদী বসবাস করে ইটের ভাটায় শ্রমিক হিসেবে কাজ করেন। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে বেড়াতে আসেন তিনি। অন্যদিকে ভ্যানচালক আব্দুল হাই এলাকায় ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করেন। রোববার বিকেলে খেলতে গিয়ে পরিবারের লোকদের অজান্তে পাশর্^বর্তী রফিকুলের পুকুরের পানিতে ডুবে যায় ওই দুই শিশু। সন্ধ্যা ঘনিয়ে আসলেও তারা বাড়িতে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে রফিকুলের পুকুর পাড়ে একজনের গায়ের গেঞ্জি পড়ে থাকতে দেখে সন্দেহজনকভাবে পুকুরে খোঁজতে থাকেন স্বজনেরা। পরে সামান্য সময়ের ব্যবধানে ওই দুই শিশুর মরদেহ পুরের পানিতে নিমজ্জিত অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

বিষয়য়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া জানান, পরিবারের পক্ষ থেকে আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে দুই শিশুর মরদেহ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে। তাছাড়া এ নিয়ে থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Advertisements