শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নালিতাবাড়ীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রকাশিত হয়েছে -

শেরপুরের নালিতাবাড়ীতে আব্দুল মোতালেব লালু (৫০) নামের এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার রাজনগর ইউনিয়নের রাজনগর সাইনবোর্ড গ্রামের নিজ ঘর থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত মোতালেব ওই গ্রামের মৃত রহমান আলীর পুত্র। শুক্রবার (৫ এপ্রিল) সকালে তার মরদেহের ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
প্রতিবেশীরা জানান, নিহত মোতালেবের স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ পরিবারের সকল সদস্য জীবিকার সন্ধানে ঢাকায় অবস্থান করেন। মোতালেব একাই তার বাড়িতে বসবাস করে আসছিলেন। গত মঙ্গলবার রাতের খাবার খেয়ে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন মোতালেব। রাতের কোন এক সময় হঠাৎ তিনি মারা যান। দুইদিন পর বৃহস্পতিবার প্রতিবেশী লোকজন তার একটি ভিজিএফ এর স্লিপ দিতে বাড়িতে গেলে ঘর থেকে গন্ধ বের হওয়া টের পান। টের পেয়ে পুলিশে খবর দেন তারা। পরে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোতালেবের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। এসময় নালিতাবাড়ী সার্কেল এসপি দিদারুল ইসলাম ও ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।
বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া জানান, ঘটনাস্থল থেকে মোতালেবের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একইসঙ্গে থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।