সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গফরগাঁওয়ে বিএনপি নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

প্রকাশিত হয়েছে -

ব্যক্তিগত বিরোধের জেরে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলায় হারুনুর রশিদ নামে এক বিএনপি নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রুবেল নামে একজনকে আটক করেছে পুলিশ। এর আগে উত্তেজিত জনতা রুবেলের বাড়িতে আগুন দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছোড়ে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পেশায় হোমিওপ্যাথিক চিকিৎসক হারুনুর রশিদ পাইথল ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক। স্থানীয় গয়েশপুর বাজারে ফিরোজা হোমিও হল নামে একটি প্রতিষ্ঠান আছে তার। সোমবার দুপুরে ওই প্রতিষ্ঠানে বসে ছিলেন হারুন। হঠাৎ রুবেল মিয়া গিয়ে তাকে দোকান থেকে বের করে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেন। ঘটনার পর উত্তেজিত জনতা রুবেলের বাড়িতে আগুন দেয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাগলা থানার পুলিশ ফাঁকা গুলি ছোড়ে। এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, ব্যক্তিগত বিরোধের জেরে হত্যার ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত রুবেল মিয়াকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

Advertisements