রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নৌকা মার্কায় ভোট ভিক্ষা চাইলেন বেগম মতিয়া চৌধুরী

প্রকাশিত হয়েছে -

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সংসদ উপনেতা, শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি ও নৌকা প্রতিকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী দুই হাত পেতে ভোট ভিক্ষা চেয়েছেন।

বুধবার (৩ জানুয়ারী) দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নাকুগাঁও স্থলবন্দরের আমদানি-রফতানিকারক সমিতির আয়োজনে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপস্থিত ভোটারদের কাছে ওই ভোট ভিক্ষা চান।

এসময় তিনি বলেন, আপনারা নাকুগাঁও স্থলবন্দরের শ্রী বৃদ্ধি করে তিলে তিলে এই পর্যায়ে নিয়ে এসেছেন। আগামী দিনে এই বন্দরকে কিভাবে আরো উন্নত করা যায় সেই ব্যবস্থা গ্রহন করা হবে। যেহেতু এটি একটি স্থলবন্দর, তাই আমরা সবাই এর আইন মেনে চলব। আইনের মধ্যে থেকেই আপনারা বাংলাদেশে ব্যবসা বাণিজ্য করতে পারবেন। এমনকি আইনের মধ্যে থেকে সেটা করা যায় কিনা, আমরা তা প্রমান করে ছাড়ব। ইতোপুর্বে আপনারা এখানে আইনের ব্যত্যয় ঘটাননি। এজন্য আপনাদেরকে আমি ধন্যবাদ জানাই।

Advertisements

পরে তিনি উপস্থিত ভোটারদের কাছে দুই হাত পেতে ভোট ভিক্ষা চেয়ে আরো বলেন, আমি হয়তো সবার কাছে ভোট চাইতে যেতে পারিনি। আপনারা আমার প্রতিনিধি হিসেবে ওইসব মানুষের কাছে যাবেন এবং নৌকা মার্কায় ভোট নিশ্চিত করবেন।

এতে আমদনি-রফতানিকারক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মুকুলের সভাতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা অওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশারফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী আমিনুল ইসলাম, পৌরসভার মেয়র আবুবকর সিদ্দিক, আমদানি-রফতানিকারক সমিতির সাধারণ সম্পাদক অরুন চন্দ্র সরকারসহ আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন, শ্রমিক ও শ্রমিক সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।