শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গারো পাহাড়ে দুই শতাধিক বাইকারের মিলন মেলা

প্রকাশিত হয়েছে -

‘পারস্পরিক উষ্ণ আতিথ্য ও ভালোবাসায় এগিয়ে যাবো আমরা’ এ ¯েøাগান নিয়ে শেরপুরে দুই শতাধিক বাইকারের এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ ডিসেম্বর) দিনব্যাপী ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ে শেরপুর জেলার সাতটি বাইকার গ্রæপ এ মিলন মেলার আয়োজন করে।

এই মিলন মেলায় অংশগ্রহণ করেন- বাইকার্স অব শেরপুর (বস), নালিতাবাড়ি বাইকার্স কমিউনিটি (এনবিসি), শেরপুর রাইডার্স, শেরপুর বাইক রাইডার ক্লাব (এসবিআরসি), শেরপুর বাইকার্স কমিউনিটি (এসবিসি), ইয়ামাহা রাইডার্স ক্লাব শেরপুর, বিডি বাইক হান্টারর্স (বিবিএইচ) গ্রæপ।

এতে অতিথি হিসেবে ছিলেন মোটর সাইকেলে বিভিন্ন জেলা ও স্থান ভ্রমনকারী মানবাধিকারকর্মী ও ইউপি সদস্য সাংবাদিক মো. জাহিদুল হক মনির, এডভোকেট মো. আল আমিন, স্বাস্থ্য পরিদর্শক সেলিম রেজা, রাইডার্স বিডি গ্রæপের এডমিন মো. জুয়েল রানা।

Advertisements

বাইকার আল-আমিন রাজু বলেন, আমরা সারাবছর শখের বশে দেশ-বিদেশে নানা জায়গায় ভ্রমণ করিদেশের প্রায় সকল বাইকারদের আমরা ফেসবুক টুইটার-ইন্সট্রগ্রামে ফলো করি বা কেউ আমাদের করে। কিন্তু সামনাসামনি আমাদের খুব একটা দেখা হয় না। এই উৎসবের মধ্য দিয়ে আমরা এক সঙ্গে একত্রিত হতে পারি। এটা খুবই আনন্দদায়ক।

আয়োজক সদস্য ফয়জুল হাসান ও সুলতান মাহমুদ জানান, শেরপুরে বাইকারদের সাতটি গ্রæপ দেশের বিভিন্ন স্থানে ভ্রমন করে থাকেন। এই ভ্রমনকারীদেন একত্রে করার উদ্দেশ্যে এই মিলন মেলার আয়োজন করা হয়। অল্প সময়ের মধ্যে দেশের অন্যতম পর্যটনকেন্দ্র গজনী অবকাশে সারাদেশের কয়েক হাজার বাইকারদের অংশগ্রহণে আরও একটি মিলন মেলা আয়োজন করার পরিকল্পনা চলেছে বলে জানান তারা।

এবার মিলন মেলায় এই সাতটি গ্রুপের দুই শতাধিক বাইকার দেশের বিভিন্ন স্থানে মোটরবাইক ভ্রমনের অভিজ্ঞতা শেয়ার করেছেন। এছাড়া বাইকাররা নিরাপদে মোটর সাইকেল ভ্রমন সম্পর্কে নানান পরামর্শ প্রদান করা হয়েছে।