সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জাতীয় ভলিবল ‘এ’ দলের সহকারী প্রশিক্ষক হিসেবে নিয়োগ পেলেন নালিতাবাড়ীর ফিরোজ আলম

প্রকাশিত হয়েছে -

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতা (পুরুষ) ২০২৩ হতে বাছাইকৃত খেলোয়াড়দের নিয়ে জাতীয় ভলিবল ‘এ’ দল গঠনের জন্য সহকারী প্রশিক্ষক হিসেবে নিয়োগ পেলেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বারমারী এলাকার কৃতি ভলিবলার ফিরোজ আলম। গত বুধবার (৬ ডিসেম্বর) বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

সুত্র জানায়, বাংলাদেশের খেলাধূলার বৃহত্তর স্বার্থে বাংলাদেশ পুলিশ সদস্য ও পুলিশ ভলিবল দলের সহকারী প্রশিক্ষক ফিরোজ আলমকে চলতি বছরের ৬ ডিসেম্বর হতে ২০২৪ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত জাতীয় ভলিবল এ দলের সহকারী প্রশিক্ষক হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। নিয়োগপ্রাপ্ত ফিরোজ আলম শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী পোড়াগাঁও ইউনিয়নের বারমারী এলাকার মরহুম আবদুল মজিদ সরকারের ছোট ছেলে। তিনি বিগত ১৯৯৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্য হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তিনি পুলিশ ভলিবল দলে খেলাধূলায় অংশ গ্রহন করে দেশে ও বিদেশে ব্যাপক সুনাম অর্জন করেন। এরই প্রেক্ষিতে বাংলাদেশ পুলিশ ভলিবল দলের সহকারী প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সর্বশেষ গত বুধবার (৬ ডিসেম্বর) জাতীয় ভলিবল ‘এ’ দলের (পুরুষ) সহকারী প্রশিক্ষক হিসেবে তিনি নিয়োগ পান।

এ প্রসঙ্গে ফিরোজ আলম বলেন, আমাকে জাতীয় ভলিবল ‘এ’ (পুরুষ) দলে সহকারী প্রশিক্ষক হিসেবে নিয়োগ দানের জন্য প্রথমেই আমার উর্ধতন কৃতর্পক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তারা আমার উপর যে দায়িত্ব অর্পন করেছেন এজন্য সকলের কাছে দোয়া ও সহযোগীতা চাই। আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে দেশে ও আন্তর্জাতিক পর্যায়ে ক্রীড়াঙ্গনে দেশের সুনাম বয়ে আনতে পারি।

Advertisements