সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নালিতাবাড়ীতে ফেসবুক লাইভে এসে কীটনাশক পানে আত্মহত্যা

প্রকাশিত হয়েছে -

 

শেরপুরের নালিতাবাড়ীতে ফেসবুকে লাইভে এসে কীটনাশক পান করে মিজান (৩২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৪ অক্টোবর) উপজেলার নয়াবিল ইউনিয়নের সীধুলী গ্রামে। নিহত মিজান ওই গ্রামের আব্দুল হালিমের ছেলে। তিনি স্থানীয় বনকুড়া বাজারের একটি সেলুনে কাজ করতেন। তার স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

নিহত মিজানের পরিবার ও স্থানীয়রা জানান, এর আগে রহস্যজনক কারণে মিজান আরো দুইবার কীটনাশক পান করেছিল। সে সময় চিকিৎসায় সে ভালো হয়ে যায়। গতকাল সোমবার দিবাগত রাতে নিজ বাড়িতে ফেসবুকে লাইভ করেন। লাইভে তিনি বলেন, ‘আমি এভাবে কখনো ফেসবুকে লাইভ করি নাই। আজ আমার জীবনের শেষ লাইভ।’ তিনি তার শ্বশুর শ্বাশুরিকে দোষারোপ করেন। পরে তিনি বলেন, ‘আমার একটি ছেলে, একটি মেয়ে সন্তান আছে। আমার মৃত্যুর পর তারা কষ্ট পাবে। আমার মৃত্যুর জন্য আমার স্ত্রী দায়ী। পরে তিনি লাইভে কীটনাশক পান করে আশপাশের লোকজনকে ডাকাডাকি করেন। একপর্যায়ে আশপাশের লোকজন এসে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা সদর হাসপাতালে নিয়ে যান। এ সময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী সালমা খাতুন বলেন, সে এর আগেও দুইবার বিষ খেয়েছিল। তার মাথায় সমস্য সমস্যা আছে। সে মাঝে মধ্যে বলতো বিষ খেয়ে আত্মহত্যা করবে।

Advertisements

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান হবি বলেন, মিজান পরপর দুইবার বিষ খেয়েও সে বেঁচে গেছে। এবার রহস্যজনক কারণে ফেসবুকে লাইভে বিষ খেয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় সে নিজেই দায়ী।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর ঘটনাটি রহস্যজনক হওয়ায় ময়নাতদন্ত সাপেক্ষ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।