বৃহস্পতিবার , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নকলা প্রেস ক্লাব’র নেতৃবৃন্দের পূজা মন্ডপ পরিদর্শন শারদীয় শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত হয়েছে -

শেরপুরের নকলায় হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান দুর্গোৎসবের শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময়সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

সোমবার (২৩ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে প্রেস ক্লাবের নেতৃবৃন্দ স্থানীয় হিন্দু ধর্মাবলম্বীদের সাথে চলতি দুর্গোৎসবের শেষ দিনের মতো শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

এর অংশ হিসেবে রাত ৯টার মধ্যে দক্ষিণ নকলা রবিদাস বাড়ী দুর্গা পূজা মন্ডপ ও বন্দটেকী দেববাড়ী পূজা মন্ডপ পরিদর্শন করেন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। বন্দটেকী দেববাড়ী পূজা মন্ডপ পরিদর্শন কালে সহকরী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) তারিফুল ইসলামসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন, বন্দটেকী দেববাড়ী পূজা মন্ডপ পরিচালনা পরিষদের সভাপতি জয়ন্ত কুমার দেব ও সাধারণ সম্পাদক মুনিলাল চৌহানসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ, স্থানীয় হিন্দু ধর্মাবলম্বী, ভক্তবৃন্দ ও পুরোহিতগন উপস্থিত ছিলেন।

Advertisements

এর আগে উপজেলার সকল পূজা মন্ডপ পরিদর্শনের সুবিধার্থে নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ তিনটি গ্রুপে বিভিক্ত হয়ে ২১ ও ২২ অক্টোবর (শনিবার ও রবিবার) রাতে গণপদ্দী সাহাপাড়া পূজা মন্ডপ, আড়িয়াকান্দা সাহাপাড়া পূজা মন্ডপ, নারায়নখোলা ঘাটপাড় পূজা মন্ডপ ও বাদাগৈড় কালিমাতা মন্দির পূজা মন্ডপসহ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করার পাশাপাশি হিন্দু ধর্মাবলম্বী ও ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাজহারুল ইসলাম লালন, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজনসহ প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকগন, সংশ্লিষ্ট পূজা মন্ডপ পরিচালনা পরিষদ ও পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগনসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ, স্থানীয় হিন্দু ধর্মাবলম্বী, ভক্তবৃন্দ ও পুরোহিতগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নকলা উপজেলায় এবার ১৯টি মন্ডপের মাধ্যমে দুর্গা পূজা উদযাপন করা হচ্ছে। প্রতিটি পূজা মন্ডপ ও মন্ডপের আশপাশের এলাকা আকর্ষণীয় ভাবে সাজানো হয়েছে। মন্ডপ গুলোর মধ্যে নকলা পৌরসভা এলাকায় ৪টি, গনপদ্দী ইউনিয়নে ৩টি, নকলা ইউনিয়নে একটি, উরফা ইউনিয়নে ৩টি, বানেশ্বরদী ইউনিয়নে একটি, পাঠাকাটা ইউনিয়নে একটি, টালকী ইউনিয়নে একটি, চরঅষ্টধর ইউনিয়নে ২টি ও চন্দ্রকোণা ইউনিয়নে ৩টি মন্ডপে দুর্গা পূজা উদযাপন করা হচ্ছে।