শনিবার , ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি

রাখিকে জেলে পাঠানো সম্ভব না, তার আইনজীবীর চ্যালেঞ্জ

প্রকাশিত হয়েছে -


বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্তের কাজ-ই যেন ঝামেলা পাকানো। শার্লিন চোপড়া, স্বামী আদিলের পর তিনি ঝামেলা পাকিয়েছেন বলিউড লাস্যময়ী তনুশ্রী দত্তের সঙ্গে। তনুও চুপ থাকার পাত্রী নন। দিয়েছেন রাখির নামে মামলা ঠুকে। এরপরই রাখির আইনজীবী দিলেন পাল্টা জবাব।

লিখিত অভিযোগে তনুশ্রী জানিয়েছেন, তিনি রাখিকে জেলে পাঠিয়েই ছাড়বেন। রাখির আইনজীবীর কথায়, তার মক্কেলও দেখে নেবেন, কী ভাবে এটা সম্ভব হয়। তনুশ্রীর দিকে চ্যালেঞ্জ ছুড়লেন রাখির আইনজীবী।

অন্যদিকে তনুকে নিয়ে রাখি বলেন, ‘আমি ওর নাম মুখে নিতে চাই না। তবে একটা কথা বলতে পারি, চার বছর ধরে কী করছিলেন তিনি? চার বছর পর হঠাৎ এখনই কেন মনে পড়েছে? যে কোনও অন্যায়ের পর এক বছরের মধ্যে তার অভিযোগ দায়ের করতে হয়। এক্ষেত্রে চার বছর কেটে গিয়েছে। কীভাবে এই বিশেষ সুবিধা পাচ্ছেন তনুশ্রী?’

Advertisements

এর আগে রাখির বিরুদ্ধে ওশিওয়ারা থানায় মামলা করেছন তনুশ্রী। তার অভিযোগ, রাখি তাকে মানসিকভাবে হেনস্তা করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘রাখি সাওয়ান্তের নামে অভিযোগ করেছি। ২০১৮ সালে মি টু মুভমেন্টের সময় রাখি আমায় মানসিক হেনস্থা করেছিল। সেটার জন্য আমি এই অভিযোগ করলাম।’

তনু-রাখির দ্বন্দ্ব মূলত মি টু নিয়ে। এর আগে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে মি টুর অভিযোগ এনেছিলেন তনুশ্রী। তার অভিযোগে নড়ে উঠেছিল বলিউড। সেসময় তার বিরুদ্ধে সরব হয়েছিলেন রাখি। নোংরাভাবে আক্রমণ করেছিলেন। তার জেরেই মামলা করেছেন তনুশ্রী।