বুধবার , ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভারত-পাকিস্তান ম্যাচে সোনার আইফোন হারিয়েছেন উর্বশী

প্রকাশিত হয়েছে -

বিশ্বকাপের আসরের সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে গতকাল শনিবার। ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারত-পাকিস্তানের সে ম্যাচ দেখতে উপস্থিত হয়েছিলেন বলিউডের একাধিক তারকা। উর্বশী রাউতেলাও ছিলেন।

তবে খেলা শেষে হাসি মুখে ঘরে ফিরতে পারেননি উর্বশী। সবাই যখন পাকিস্তান বধের আনন্দে তৃপ্তির ঢেকুর তুলে ফিরছিলেন তখন ‘সনম রে’ সুন্দরীকে বের হতে হয়েছে হারানোর বেদনা নিয়ে। কেননা খেলা দেখতে গিয়ে তিনি হারিয়ে ফেলেছেন সোনায় মোড়া আইফোনটি। সামাজিক মাধ্যমে এ খবর মায়ানগরীর এ লাস্যময়ী নিজেই দিয়েছেন।

আগে যা ছিল টুইটার এখন তা এক্স। স্বর্ণের ফোন হারানোর যন্ত্রণা সেখানেই ভাগ করে নিয়েছেন উর্বশী। লিখেছেন, ‘আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আমার ২৪ ক্যারেট সোনার আইফোনটা হারিয়েছি। যদি কেউ খোঁজ পান, দয়া করে সাহায্য করুন। যত শিগগির সম্ভব আমার সঙ্গে যোগাযোগ করুন।’

এ খবর শুনে মর্ত্যের উর্বশীর পোস্টে দৌড়ে এসেছেন নেটিজেনরা। মন্তব্যের ঘরে সান্তনার প্রলেপ মেখে কেউ লিখেছেন, ‘আশা করছি, তাড়াতাড়ি আপনি ফোন ফেরত পাবেন।’

Advertisements

তবে এই সাড়ে সর্বনাশের সময়ও নেটাগরিকদের কেউ কেউ মুখ টিপে হেসেছেন। বেরসিক এক নেটিজেন টিপ্পনী কেটে লিখেছেন, ‘মনে হচ্ছে, ফোনটা ঋষভ পন্থের কাছে রয়েছে।’তবে সোনার ফোন হারানোর বেদনায় কাতর সুন্দরী কোনো উত্তর দেননি।

খেলা চলাকালীন কয়েকটি ভিডিও নেট পাড়ায় প্রকাশ করেছিলেন উর্বশী। সেখানে দেখা গেছে, নীল পোশাকে বসে থাকা উর্বশী যেন মোদি স্টেডিয়ামের সৌন্দর্য বাড়িয়েছেন। তার মন খুন করা হাসি দেখে বোঝা যাচ্ছিল বেশ ফুরফুরে মেজাজে আছেন। কে জানত সেই হাসিই রূপ নেবে বিষাদে। সোনার ফোন হারিয়ে বেদনার চাদর জড়িয়ে বাড়ি ফিরতে হবে তাকে।