বুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল || ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শেরপুরে যুবলীগ ও মহিলা লীগের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত

প্রকাশিত হয়েছে -

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষ্যে শেরপুর জেলা যুবললীগ ও মহিলা আওয়ামী লীগ পৃথকভাবে আলোচনাসভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।
শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধায় ও রাতে নিউমার্কেটস্থ দলীয় কার্যালয়ে জেলা যুবললীগ ও মহিলা আওয়ামী লীগ এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: ছানুয়ার হোসেন ছানু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ: খালেক।
আরো বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক দেবাশীষ ভট্টাচার্য, জেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি সাবিহা জামান শাপলা, সাধারণ সম্পাদক হালিমা বেগম ইতি, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদের, কানু চন্দ্য চন্দ, ফারহানা পারভীন মুন্নি, ২নং চরশেরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান দুলাল, সাবেক ভাইচ-চেয়ারম্যান বায়েজীদ হাসান, বাংলাদেশ সেচ্ছাসেবকলীগ যুগ্ন-আহ্বায়ক আলহাজ্ব মো: খোরশেদ আলম ইয়াকুব, আওয়ামীলীগ নেতা জয়নুল মাহেন্দ্র জয়, সদর উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রুমা সাহা, সাধারণ সম্পাদক নূরেজা আক্তার লুতফাসহ জেলা, উপজেলা ও শহর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সহযোগী সংগঠনের নেতারা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সানোয়ার হোসেন ছানু বলেন, ২০২৪ জানুয়ারিতে যে নির্বাচন হবে। সে নির্বাচন নিয়ে নানামুখী ষড়যন্ত্র শুরু হয়েছে।

Advertisements

সকল ষড়যন্ত্র উপেক্ষা করে সংবিধান অনুযায়ী জাতীয় সংসদের নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা হবে। দেশের উন্নয়নের স্বার্থেই জনগণের ভোটেই আওয়ামীলীগ সরকার জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আবারো প্রতিষ্ঠিত হবে। তিনি বলেন, আওয়ামীলীগে বিরোধ নেই। নেতৃত্বের প্রতিযোগিতা আছে। কিন্তু নৌকার ক্ষেত্রে আমরা সবাই এক। নৌকার মনোনয়ন যেই পাক, আমরা তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।