শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশনের অনন্য উদ্যোগ

প্রকাশিত হয়েছে -

শেরপুরে রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে কোরআন শরীফ উপহার ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় ও বিন্যামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান।

শেরপুর জেলার সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের ৭নং চর মদিনাতুল উলুম নুরানি ও হাফিজিয়া মাদ্রাসায় অর্ধশতাধিক কুরআন শরীফ উপহার ও প্রায় তিন শতাধিক শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে রক্তের নির্নয় এবং বিনামূল্যে দুই শতাধিক চক্ষু সেবা প্রদান করা হয়েছে।

২৭ সেপ্টেম্বর বুধবার সকালে রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে এ মাদ্রাসায় শতাধিক কুরআন শরীফ উপহার ও রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচির উদ্ভোদন করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: হজরত আলী।

Advertisements

এসময় রক্তসৈনিক বাংলাদেশ শেরপুর জেলা শাখার সভাপতি মেহেদী হাসান শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো: আল আমিন রাজু।

বিশেষ অতিথি ছিলেন সমাজ কর্মী হাসিবুর রহমান সজিব, মাওলানা মো: সানাউল্লাহ, কামারেরচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার ও অত্র মাদ্রাসার সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম, জামে মসজিদ কমিটির সভাপতি মো: একরামুল হক, ৭নং চর মদিনাতুল উলুম নুরানি ও হাফিজিয়া মাদ্রাসার সভাপতি মো: দুলু মিয়া প্রমূখ।

আরও উপস্থিত ছিলেন রক্তসৈনিক জামালপুর জেলা শাখার সভাপতি মানসুর আবির, রক্তসৈনিক শেরপুর জেলা শাখার কার্যকরী সভাপতি আশরাফুল আলম, রক্তসৈনিক সদর উপজেলার আহবায়ক মো: আলমগীর হোসেন সীমান্ত, সদস্য সচিব, শিহাব আহমেদ, পৌর শাখার সদস্য সচিব রকিবুল হাসান অন্তর, ৬নং ওয়ার্ডের সমন্বয়ক মেহেদী হাসান সিফাত, লছমনপুর ইউনিয়ন রক্তসৈনিক এর ম্যানেজমেন্ট সমন্বয়ক সাঈদ, রক্তসৈনিক জুনায়েদ রহমান জুয়েল, আবু রায়হান, জাবির হাসান খান পরাগ, মাহফুজুর রহমান, রেজুয়ান আহমেদ, মো: রুবেল আহমেদ, ঈমান আলী প্রমুখ।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আল আমিন রাজু বলেন, রক্তসৈনিক কুরআন শরীফ ও রেহাল উপহার প্রজেক্ট থেকে শতাধিক কুরআন শরীফ, রেহাল ও মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হয়। এ রকম কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।