মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

দেওয়ানগঞ্জের পৌর সাবেক মেয়রের মৃত্যু: প্রথম স্ত্রীর দাবি হত্যা

প্রকাশিত হয়েছে -


জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার সাবেক মেয়র শাহনেওয়াজ শাহানশাহর মৃত্যু নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠেছে। তাঁর দ্বিতীয় স্ত্রী সেলিনা আক্তার শিলা স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন। তবে প্রথম স্ত্রী কাকলী আক্তার ও স্বজনের একাংশের সন্দেহ, তিনি হত্যাকাণ্ডের শিকার হতে পারেন। এ ঘটনায় মৌখিক অভিযোগ পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

শাহনেওয়াজের দ্বিতীয় স্ত্রী সেলিনা আক্তার শিলা জানান, শুক্রবার রাত ৩টা পর্যন্ত তাঁরা জেগে ছিলেন। ওই সময় শাহনেওয়াজ তাঁর বুকে জ্বালাপোড়া হচ্ছে বলে জানান। পরে তাঁরা ঘুমিয়ে পড়েন। এরপর শনিবার সকাল ৮টার দিকে ঘুম থেকে উঠে তিনি শাহনেওয়াজকে ডাকেন। সাড়া না পেয়ে শরীরে হাত দিয়ে দেখেন ঠান্ডা হয়ে গেছে। ওই সময় তিনি চিৎকার করলে অন্যরা গিয়ে শাহানশাহকে মৃত অবস্থায় পান।

তবে শাহনেওয়াজের বড় ভাই রনজু বলেন, সুস্থ শরীর নিয়ে তাঁর ভাই ঘুমাতে যান। সকালে তাঁর লাশ পাওয়ার বিষয়টি স্বাভাবিক নয়। তাঁকে কেউ কৌশলে হত্যা করেছে। বিষয়টি বুঝতে পেরে ময়নাতদন্তের জন্য পুলিশকে বলা হয়েছে। শাহনেওয়াজের প্রথম স্ত্রী কাকলী আক্তারও একই সন্দেহের কথা জানিয়ে বলেন, তাঁকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর সন্দেহভাজনের নাম জানানো হবে।

Advertisements

শাহনেওয়াজের মামা গোলাম মোস্তফা আবু জানান, সাবেক এ পৌর মেয়রের প্রথম স্ত্রী থাকেন বাবার বাড়িতে। তিনি থাকতেন দ্বিতীয় স্ত্রীর সঙ্গে। পারিবারিক কোনো দ্বন্দ্ব ছিল কিনা তা জানেন না। তবে মৃত্যুর কারণ বিষয়ে তাঁদের সন্দেহ রয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি হাবিব সাত্তি জানান, শাহনেওয়াজের প্রথম স্ত্রী এবং মামা গোলাম মোস্তফার মৌখিক অভিযোগ পেয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে প্রকৃত ঘটনা জানা যাবে এবং সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।