সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

হালুয়াঘাটে পানিতে ডুবে প্রাণ গেলো দেড় বছরের দুই শিশুর

প্রকাশিত হয়েছে -

ময়মনসিংহের হালুয়াঘাটে পৃথক ঘটনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলার ধারা ও ভুবনকুড়া ইউনিয়নে এসব ঘটনা ঘটে।

নিহতরা হলো, ধারা ইউনিয়নের গড়পাড়া গ্রামের মোশাররফ হোসেনের দেড় বছর বয়সী মেয়ে খাদিজা খাতুন এবং ভুবনকুড়া ইউনিয়নের উত্তর পলাশতলা গ্রামের রুবেল মিয়ার দেড় বছরের ছেলে ইসরাফিল।

নিহত খাদিজার চাচা আ. রহিম বলেন, দুপুরের দিকে আমার ভাতিজি উঠানে খেলার সময় বাড়ির পাশে বৃষ্টির জমে থাকা পানিতে পড়ে যায়। কিছুক্ষণ পর পরিবারের লোকজন টের পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খাদিজাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

অপরদিকে ইসরাফিলের চাচা বলেন, দুপুরের দিকে ইসরাফিল খেলার সময় বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঘোষণা করেন।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, খবর পেয়ে পুলিশ দুটি ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় বিনাময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এসব ঘটনায় থানায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।