সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গাঁজাসহ গ্রেফতার সুপার মডেল, জরিমানা দিয়ে পেলেন ছাড়া

প্রকাশিত হয়েছে -

গাঁজাসহ কেম্যান দ্বীপপুঞ্জে গ্রেপ্তার হয়েছেন মার্কিন সুপার মডেল জিজি হাদিদ। জানা গেছে, গাঁজা আমদানি ও সেবনের অভিযোগে পুলিশ জিজি হাদিদ ও তার বান্ধবীকে গ্রেপ্তার করেছে। এ বিষয়ে যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম থেকে জানা যায়, ১০ জুলাই ২৮ বছর বয়সি জিজি হাদিদ এবং তার বান্ধবী ব্যক্তিগত একটি বিমানে ওয়েন রবার্টস আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

এ সময় তাদের লাগেজ তল্লাশি করলে দুজনের ব্যাগেই গাঁজা ও তা সেবনের উপকরণ পান কাস্টমস কর্মকর্তারা, পরে তাদের গ্রেপ্তার করা হয়। এদিকে দুদিন পুলিশি হেফাজতে রাখার পর ১২ জুলাই জিজি হাদিদ ও তার বান্ধবীকে কোর্টে তোলা হয়। গাঁজার পরিমাণ খুবই অল্প ছিল। এটা স্পষ্ট যে ব্যক্তিগত ব্যবহারের জন্য গাঁজা সঙ্গে রেখেছিলেন তারা। পরে আদালত তাদের ১ হাজার মার্কিন ডলার জরিমানা করেন এবং জামিনে মুক্তি দেন।

এবারই প্রথম নয়, এর আগেও মাদককাণ্ডে নাম জড়িয়েছে জিজি হাদিদের। ২০১৫ সালে ভিক্টোরিয়াস সিক্রেটের একটি অনুষ্ঠানে কোকেন সেবনের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। যদিও এ অভিযোগ অস্বীকার করেছিলেন এই মার্কিন তারকা।

Advertisements

বছরজুড়েই আলোচনায় থাকেন জিজি হাদিদ। তবে কয়েক মাস ধরে ব্যক্তিগত জীবন নিয়ে জোর চর্চায় রয়েছেন। জায়ান মালিকের সঙ্গে তার প্রেম ভাঙার পর গুঞ্জন ওঠে: লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।