সোমবার , ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৫শে জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরে অক্সিজেন পরিবারের ঈদ উপহার বিতরণ

প্রকাশিত হয়েছে -

শেরপুরে শিক্ষার্থীদের সংগঠন অক্সিজেন পরিবারের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ঈদের আনন্দ সকলের মাঝে ছড়িয়ে দিতে গেল ১৮ এপ্রিল মঙ্গলবার শেরপুরের বিভিন্ন এলাকার ৩০টি পরিবারের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে প্রতিটি প্যাকেটে ছিল চিনিগুড়া চাউল,ডাল,চিনি,দুধ,সয়াবিনতেল,সেমাই,নুডুলস,সাবান,কিসমিস-তেজপাতা।

সংগটনটির মুখপাত্র আহনাফ হোসেন নাকিব জনান,অক্সিজেন পরিবার স্টুডেন্টদের নিয়ে একটি ছোট গ্রুপ। মাত্র ৫০/১০০ টাকা চাদা ধরে প্রতি মাসে একজন মানুষকে হেল্প করার উদ্দেশ্য শুরু করা হলেও এখন বিভিন্ন কার্যক্রমে অনেকের সাহায্য ও সহযোগিতায় ছোট ছোট কাজের মাধ্যমে প্রায় ২ বছর সম্পন্ন হয়েছে অক্সিজেন পরিবারের। তবে সবাই স্টুডেন্ট হওয়ায় বিভিন্ন সময় ফান্ড কালেক্ট করতে আমাদের কিছুটা বেগ পোহাতে হয়,সেক্ষেত্রে আমরা সকলের সাহায্য ও সহযোগিতা চাই।

Advertisements

তিনি আরও জানান, অন্য সামাজিক সেচ্ছাসেবী প্রতিষ্ঠান থেকে আলাদা কিছু করার চেষ্টা করছি। তাই শুধু বিশেষ দিন/মাস নয়, আমরা ছোট করে হলেও প্রতি মাসে আমাদের কার্যক্রম চালু রাখার দিকে আগাচ্ছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ২ বছরে ২টি শীতে প্রায় ১৪০ টি কম্বল বিতরণ,গেল ৪ ঈদে প্রায় ৯০টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ,মাদ্রাসার ইয়াতিমদের বাজার করে দেয়া,বিভিন্ন সময় চিকিৎসা, শিক্ষা সাহায্য,রক্তদান সহ বিভিন্ন সামাজিক সচেতনতামূলক ও কল্যানকর কাজে নিজেদের নিয়োজিত রাখাতে কাজ করে যাচ্ছে অক্সিজেন পরিবার”

উপহার সামগ্রী বিতরণের সময় অক্সিজেন পরিবারের সদস্য আহনাফ হোসেন নাকিব,স্বপ্নীল খন্দকার সিফাত,সিফাত আহমেদ,তানভীর আহমেদ,প্রান্ত,অমিত কর্মকার,নাছিম মাহবুব নয়ন,রাহুল দে,তৌকির আহমেদ,মুইদ,পারভেজ, রুমান, আফজাল রাব্বি,আকন্দ,পার্থ মালাকার,সৌরভ উপস্থিত ছিলেন।