সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শ্রীবরদীতে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে -

মুজিববর্ষ উপলক্ষে ২২ মার্চ প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় এবং ৪র্থ পর্যায়ের জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে শেরপুরের শ্রীবরদীতে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস। উপজেলায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন এজেএম আহছানুজ্জামান ফিরোজ, রেজাউল করিম বকুল, ফেরদৌস আলী ও ফরিদ আহমেদ রুবেল।

এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহেল বাকিউল বারি, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদের, উপজেলা যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন। উল্লেক্ষ্য আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ইতোমধ্যে বিভিন্ন ধাপে উপজেলায় ১১১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী ২২ মার্চ ২ শতাংশ জমিসহ ৩য় পর্যায়ের ৯টি ও ৪র্থ পর্যায়ের ৩৫টিসহ মোট ৪৪টি গৃহ হস্তান্তর করা হবে।

Advertisements