রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ডিবি পরিচয়ে চাঁদা দাবি, দুই যুবক আটক

প্রকাশিত হয়েছে -

জামালপুরে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দেওয়া দুজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকাসহ একটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে শহরের পিটিআই মোড় থেকে তাদের আটক করা হয়। সকালে তাদের আদালতে পাঠানো হয়ে।

গ্রেফতাররা হলেন- উপজেলার পশ্চিম ফুলবাড়িয়া (দড়িপাড়া) এলাকার মৃত নাসিরুদ্দিনের ছেলে মো. শাহাবুদ্দিন (২৮) ও একই এলাকার মো. আবু সাইদের ছেলে মো. স্বাধীন (২৭)।

Advertisements

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে মোখলেছুর রহমান নামের এক অটোরিকশাচালক যাত্রী নিয়ে শহরের ময়মনসিংহ জুয়েলার্স দোকানে যাচ্ছিলেন। এসময় ডিবি পরিচয়ে তিন প্রতারক অটোরিকশায় উঠে শেখের ভিটায় যেতে বলেন। তাদের কথামতো সেখানে গেলে অটোরিকশাচালক ও তার সঙ্গে থাকা যাত্রীকে জোরপূর্বক একটি বাসার তিন তলায় আটকে রেখে শারীরিক নির্যাতনসহ চাঁদা দাবি করেন। একপর্যায়ে অটোরিকশাচালক ও তার সঙ্গের যাত্রীকে উলঙ্গ করে এক নারীকে তাদের মাঝখানে বসিয়ে অশ্লিল ছবি ধারণ করেন। দাবিকৃত টাকা না দিলে এসব অশ্লিল ছবি স্বজনদের কাছে পাঠিয়ে দিবে বলে ভয়ভীতি দেখান।

এক পর্যায়ে নিরুপায় হয়ে তারা বাড়ি থেকে পাঁচ হাজার টাকা সংগ্রহ করে আনেন। চাহিদামতো টাকা না পেয়ে রাত সাড়ে ৯টায় অটোগাড়ির ব্যাটারি খুলে পিটিআই মোড়ে বিক্রির চেষ্টাকালে টহলরত পুলিশ তাদের আটক করতে সক্ষম হন। এসময় তাদের কাছ থেকে অটোরিকশাসহ নগদ সাত হাজার দুইশত টাকা উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনেওয়াজ ইমন বলেন, এ ঘটনায় মোখলেছুর রহমান বাদী হয়ে মামলা করেছেন।