রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নালিতাবাড়ীতে তক্ষকসহ ৩ কারবারি গ্রেফতার

প্রকাশিত হয়েছে -

শেরপুরের নালিতাবাড়ীতে বন্যপ্রাণি তক্ষকসহ তিন কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের শেকেরকুড়া গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বুরুঙ্গা গ্রামের শেখ ফরিদের ছেলে মনির হোসেন (২৭), শেরপুর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের আজমত আলীর ছেলে মোশারফ হোসেন (২৬) ও সদর উপজেলার মুন্সিরচর গ্রামের আলমাছ শেখের ছেলে সাইফুল ইসলাম (২৫)। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সুত্র জানায়, উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের শেকেরকুড়া গ্রামের মৃত ইসহাকের ছেলে আবদুল মালেকের বাড়িতে মুল্যবান বন্যপ্রাণি তক্ষক কেনাবেচা করার উদ্দেশ্যে তিন ব্যক্তি একত্রিত হন। পরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে নালিতাবাড়ী থানা পুলিশের এসআই রিপন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্সসহ ওই বাড়িতে অভিযান পরিচালনা করেন। এসময় মনির হোসেন, মোশারফ হোসেন ও সাইফুল ইসলামকে একটি জীবিত তক্ষকসহ গ্রেফতার করা হয়।

Advertisements

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, গ্রেফতার তিন কারবারির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার পর মঙ্গলবার তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।