শনিবার , ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি

মিমোজা নিয়ে এলো সবচেয়ে বড় সেল ক্যাম্পেইন অফার

প্রকাশিত হয়েছে -

শেরপুরের ক্রেতা নন্দিত আধুনিক শপিং জোন মিমোজা শপিংমল নিয়ে এলো বহুল প্রত্যাশিত সবচেয়ে বড় সেল ক্যাম্পেইন। এই ইভেন্টে ক্রেতাদের জন্য একটি পরিপূর্ণ শপিং অভিজ্ঞতা নিয়ে হাজির হচ্ছে মিমোজা। যেখানে থাকছে চমৎকার সব পণ্য এবং সঙ্গে বিশাল ডিসকাউন্ট।

ক্যাম্পেইন চলাকালে ক্রেতারা তাদের কেনাকাটার চাহিদা মেটাতে পারবেন; বিশেষ করে এ ক্যাম্পেইনের সময় বিভিন্ন ছাড়, সুবিধা ও অফারের মাধ্যমে তুলনামূলক কম দামে কাঙ্খিত পণ্যগুলো কিনতে পারবেন ।

ক্রেতাদের কেনাকাটায় ভিন্নমাত্রা যোগ করতে মিমোজা চমৎকার সব অফার নিয়ে এসেছে। এগুলো হলো- সবধরণের ব্যাগ আইটেম, দেশি-বিদেশি সানগ্লাস আইটেম, জুয়েলারি আইটেম, বিভিন্ন কসমেটিকস আইটেম, হ্যান্ড ঘড়িতে চলছে সর্বচ্চো ৩০% পর্যন্ত ছাড় সহ আরো অনেক কিছু!

Advertisements

এ ব্যপারে মিমোজা শপিং মলের ব্যবস্থাপক রিয়াজ উদ্দিন রাব্বী বলেন, বৃহত্তম বিক্রয় উৎসব নিয়ে ক্ষুদ্র ও মাঝারি খাতের ব্যবসায়ীদের বেশ আগ্রহ থাকে। এ সময়ে তাদের ব্যবসায়িক প্রবৃদ্ধি হয়। তারই ধারাবাহিকতায় আমরা এ ক্যাম্পেইন আয়োজন করছি। তবে এবারের আয়োজনটি একটু ব্যতিক্রম। আমরা প্রফিটের চেয়ে ক্রেতাদের সন্তুষ্টিতে বেশি প্রাধান্য দিচ্ছি ।