মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

প্রকাশিত হয়েছে -

বিএনপি ও জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শেরপুরের নালিতাবাড়ীতে আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ফেব্রুুয়ারি) বিকেলে উপজেলার রাজনগর ইউনিয়নের নলজোড়া বাজারে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

সমাবেশে রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মারুফা আক্তার পপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা বিপ্লব কুমার বর্মণ, হাজী মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল ও নালিতাবাড়ী পৌর সভার মেয়র আবুবকর সিদ্দিক প্রমুখ।

এতে প্রধান অতিথির বক্তব্যে মারুফা আক্তার পপি বলেন, বিএনপি সমাবেশের নামে যাতে কোনো নৈরাজ্য এবং জনগণের সঙ্গে কোনো সমস্যা সৃষ্টি না করে সে কারণেই আওয়ামী লীগ শান্তি সমাবেশের ডাক দিয়েছে। তিনি বলেন, আমরা বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া ও মির্জা ফকরুলদের বলে দিতে চাই, বাংলাদেশে আর কোন দিন ১৯৭৫ হবে না। আর কোন দিন ২০২১ এর গ্রেনেট হামলা হবে না। এই বাংলাদেশ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ হিসেবে বিশ্বের দরবারে মাথা উচু করে এগিয়ে যাবে।

Advertisements

এসময় অন্যান্য বক্তারা বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন বিএনপি জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ড, জঙ্গিবাদ, নৈরাজ্য ও অপরাজনীতি অব্যাহত। দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পড়েছে তারা। সমাবেশে জামায়াত ও শিবিরের এসব কর্মকান্ডকে কঠোরভাবে প্রতিহত করার ঘোষণাও দেন তারা।