রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরে বিবাহ বিচ্ছেদ নিয়ে মামলার ঘটনায় সংঘর্ষে বৃদ্ধ নিহত

প্রকাশিত হয়েছে -

শেরপুরে বিবাহ বিচ্ছেদ নিয়ে মামলার ঘটনায় ও পুর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় খোরশেদ আলী (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার (৭ নভেম্বর) সকালে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের খুনুয়া মোল্লাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের ইন্তাজ আলীর ছেলে।

জানা গেছে, শেরপুর সদর উপজেলার খুনুয়া গ্রামের ইব্রাহিমের মেয়ের সাথে একই গ্রামের খলিলের ছেলে রূপ চাঁনের বিয়ে এবং পরবর্তীতে বনিবনা না হওয়ায় তাদের মধ্যে ডিভোর্স হয়। এ ঘটনায় ওই দুই পরিবারের মধ্যে আদালতে মামলা মোকদ্দমা চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে খোরশেদ আলীকে পিছন থেকে লাঠি দিয়ে আঘাত করার পর সে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনাস্থল পরিদর্শন করেন। সেইসাথে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ময়না তদন্তের রিপোর্টের আগে মৃত্যুর প্রকৃত কারন বলা যাবেনা। এছাড়া ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Advertisements