মঙ্গলবার , ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বাংলাদেশ ছাত্র মৈত্রী শেরপুর জেলা শাখার কমিটি গঠন

প্রকাশিত হয়েছে -

বাংলাদেশ ছাত্র মৈত্রী শেরপুর জেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১ অক্টোবর) বেলা ১১ টায় নালিতাবাড়ী শহরের আড়াইআনী বাজারস্থ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কার্যালয় চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। মোকসেদুল হাসানকে সভাপতি, পারভেজ হাসানকে সাধারণ সম্পাদক এবং নাফিজ হোসাইন নিলয়কে সাংগঠনিক সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।

এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য মোস্তফা আলমগীর রতন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টি শেরপুর জেলা শাখার সম্পাদক রাজিয়া সুলতানা। অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্র মৈত্রী’র কেন্দ্রীয় সহ-সভাপতি ইয়াতুননেসা রুমা, কেন্দ্রীয় সদস্য ইমরান নূর নীরব ও ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক মাহফুজ হাসান। রবিন হাসানের সঞ্চালনায় সম্মেলনে সভাপতিত্ব করেন শেরপুর জেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোকসেদুল হাসান।

এসময় বক্তারা বলেন, “বৈষম্যহীন শিক্ষা ব্যবস্থা চালু করতে হবে এবং মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক ও বিজ্ঞানভিত্তিক গণমুখী-কর্মমুখী শিক্ষা ব্যবস্থা চালু করতে হবে। তারা আরো বলেন, শিক্ষাঙ্গনে নৈরাজ্য ও দুর্নীতি দূরীকরণে ছাত্র মৈত্রী ভ্যানগার্ড হিসেবে সামনে থেকে নেতৃত্ব দিবে।

Advertisements