রবিবার , ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে জিলকদ, ১৪৪৫ হিজরি

স্বদেশী ক্লাবে যেতে চান রোনালদো!

প্রকাশিত হয়েছে -

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে চলে যেতে চান পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো- এটা পুরোনো খবর। কিন্তু পাচ্ছিলেন না নতুন ক্লাব। অবশেষে নাকি নতুন ঠিকানা পেয়েও গেছেন তিনি। শৈশবের স্বদেশী ক্লাব স্পোর্টিং লিসবনের হয়ে নাকি আবারও মাঠে প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন সিআর সেভেন খ্যাত এই ফুটবলার।

সম্প্রতি এমন সংবাদ দ্রুতই ছড়িয়ে পড়েছে। গণমাধ্যম দ্য অ্যাতলেটিকো এমন তথ্যই জানাচ্ছে। আর ইতিমধ্যেই নাকি ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাব কর্তৃপক্ষকে নতুন আবদারের কথা জানিয়েছেন রোনালদো। ইংলিশ ক্লাবকে তার সঙ্গে করা চুক্তিটা শেষ করতে বলেছেন।

কিন্তু ইউনাইটেড ছাড়তে চায় না রোনালদোকে। তাই নাকি স্যার অ্যালেক্স ফার্গুসনবে দিয়ে অনুরোধ করাবে ইংলিশ ক্লাবটি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এমন তথ্যই শোনা যাচ্ছে। এসব কথা শুনেই ক্ষোভে ফেঁটে পড়েছিলেন ৩৭ বছর বয়সী এই পর্তুগিজ ফুটবলার।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম এক পোস্টে রোনালদো লেখেন, ‘আমাকে নিয়ে কথা না বলে যেন একদিনও থাকা অসম্ভব। নাহলে তো গণমাধ্যম অর্থ আয় করতে পারবে না। আপনারা ভালো করেই জানেন, মিথ্যা না বললে মানুষের মনোযোগ আকর্ষণ করতে পারবেন না। এভাবে চালিয়ে যান, একদিন কিছু সত্য খবর পেয়ে যাবেন।’

Advertisements