শনিবার , ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি

লোকাল বাসে ঢাকায় গেলেন সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

প্রকাশিত হয়েছে -

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, “ জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে নিজেকে পরিচয় দিতে আমি সম্মান বোধ করি। আমি সাধারন মানুষের প্রতিনিধি। রাজনীতি করতে এসেছি বিলাসিতার জন্য নয়, মানুষের মঙ্গলের জন্য।” নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নকলা ও নালিতাবাড়ী উপজেলায় দু’দিনের কম্বল বিতরণ কর্মসূচি শেষে বৃহস্পতিবার (৬ জানুয়ারী) বিকেলে নকলা উপজেলা থেকে সোনার বাংলা লোকাল বাসে করে ঢাকায় যাওয়ার প্রাক্কালে তিনি এসব মন্তব্য করেন।

মতিয়া চৌধুরী বলেন- “শেখ হাসিনা এদেশের মানুষের জন্য নিজের জীবনকে তুচ্ছ করে কাজ করে যাচ্ছেন। তাঁকে সহায়তা করা আমাদের কর্তব্য। তিনি আছেন বলেই, আমরা বঙ্গবন্ধু হত্যার বিচার পেয়েছি। যুদ্ধাপরাধীর সাজা হয়েছে। একসময় এদেশের অনেক মানুষ মনে করতো বঙ্গবন্ধু হত্যার বিচার হবে না। মানবতাবিরোধীদের সাজা হবে না। জীবনের ঝুঁকি নিয়ে, নানা-হুমকী ধামকি অগ্রাহ্য করে অসাধ্য সাধন করেছেন আমাদের সাহসী প্রধানমন্ত্রী। জাতিকে তিনি কলঙ্গমুক্ত করেছেন। তাই বলতে দ্বিধা নেই “যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।”

কম্বল বিতরণ কর্মসূচির অংশ হিসেবে এদিন মতিয়া চৌধুরী পৃথক পৃথক সমাবেশ করে নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া, বাগবেড়, কলসপাড় নন্নী, রাজনগর, পোড়াগাঁও, নয়াবিল ইউনিয়ন ৩ হাজার মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন। এছাড়া দুপুরে নালিতাাবাড়ী পৌরসভার মুক্তমঞ্চে মেধাবী শিক্ষার্থী, ইমাম, মুয়াজ্জিন, পুরোহিত ও গীর্জাার ফাদারদের মধ্যে ৪ শত কম্বল বিতরণ করেন। এসময় তার সাথে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবুবক্কর সিদ্দিক, আওয়ামী লীগ নেতা গোপাল সরকার, মো. সুরুজ্জামান, ওয়াজকুরুনী, অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, ফারুক আহমেদ বকুল, আব্দুল লতিফ প্রমূখ উপস্থিত ছিলেন।

Advertisements