রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নকলায় পৃথক ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত হয়েছে -

নকলা সংবাদদাতা : শেরপুরের নকলায় পৃথক ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ । উপজেলার নারায়নখোলা বেড়শিমুল এলাকার একটি ধান ক্ষেত থেকে রুমেছা বেগম(৭৫) নামে এক বৃদ্ধার এবং একই উপজেলার কুর্শা বাদগৈড় মোড় থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায় ,আজ সকাল ১১ টার দিকে নকলার নারায়নখোলা বেড় শিমুল এলাকার একটি ধান ক্ষেতের পানিতে স্থানীয়রা একটি মরদেহ ভাঁসতে দেখে পুলিশকে খবর দেয় । পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। নিহত ওই বৃদ্ধার নাম রুমেছা বেগম (৭৫) । সে একই উপজেলার অষ্টধর শিকদার পাড়া গ্রামের মৃত আব্দূল শিকদারের স্ত্রী। এই ঘটনায় রিপোর্ট লেখা পযর্ন্ত কোন মামলা দায়ের করা হয়নি ।

অন্যদিকে গেল রাত সাড়ে দশটার দিকে জেলার কুর্শা বাদাগৈড় বাজার মোড়ে শেরপুর থেকে ঢাকাগ্রামী সোনার বাংলা পরিবহনের একটি বাস অজ্ঞাত এক যুবককে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায় ।

Advertisements

এতে করে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয় । পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে । কাল রাত থেকে আজ সোমবার দুপুর পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় জানা সম্ভব হয়নি।পরে মরদেহ আজ দুপুরে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।