রবিবার , ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ২৪শে জিলকদ, ১৪৪৫ হিজরি

অভিনেত্রী নোরা ফাতেহির গোপন কথোপকথন ফাঁস!

প্রকাশিত হয়েছে -

নোরা ফাতেহি

ভারতের বিতর্কিত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউডের একাধিক নায়িকার ঘনিষ্ঠতার তথ্য পাওয়া গেছে। তার সঙ্গে গোপন যোগাযোগ ছিল বলিউড কুইন জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহির। বিষয়টি নিয়ে তোলপাড় চলছে বলিউডপাড়ায়।

নতুন খবর হচ্ছে, নোরা ফাতেহির সঙ্গে সুকেশের গোপন যোগাযোগের একাধিক চ্যাট ফাঁস হয়েছে। টাইমস অব ইন্ডিয়ার বুধবারের প্রতিবেদনে বলা হয়েছে, ওই চ্যাটিংয়ে দামি গাড়ি আদান প্রদান নিয়ে দুজনের মধ্যে কথা হয়।

অভিযোগ উঠেছে, নোরা ফাতেহিকে দামি গাড়ি ও উপহার সামগ্রী দিয়ে সম্পর্ক গড়েন ধনকুবের সুকেশ। প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে চ্যাটিংয়ের একপর্যায়ে নোরাকে বিলাসবহুল রেঞ্জ রোভার গাড়ির ছবি পাঠিয়ে পছন্দ হয়েছে কিনা জানতে চান সুকেশ। প্রতিউত্তরে নোরা হ্যাঁ সূচক জবাব দেন। বলেন, গাড়িটি সুন্দর গাড়ি যেটি নিয়ে যেকোনো স্থানে যাওয়া যায়। গাড়িটি অভিজাতদের।

Advertisements

আরেকটি চ্যাটে সুকেশকে দুঃশ্চিন্তা প্রকাশ করতে দেখা গেছে। গাড়ি উপহার নিয়ে তদন্ত সংস্থা নোরাকে জিজ্ঞাসাবাদ করতে পারে এমন আশঙ্কা করছেন তিনি। উপহার দেওয়ার উদ্দেশ্য নিয়ে নোরাকে সুকেশ বলেন, কোনো সুনির্দিষ্ট উদ্দেশ্য নিয়ে তোমাকে আমি এই উপহার দিচ্ছি না। যদি কেউ কাউকে পছন্দ করে সে তাকে যেকোনো কিছু উপহার দিতেই পারে।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে বহু অভিযোগের মধ্যে একটি হচ্ছে-তিনি জেলখানায় থেকে চাঁদাবাজি করেছেন। টেলিফোন করে এক ব্যবসায়ীর কাছ থেকে ২০০ কোটি রুপি চাঁদা নিয়েছেন।

এর আগে নোরা ফাতেহি ভারতের এনফোর্সমেন্ট ডিপার্টমেন্টের (ইডি) কাছে দেওয়া স্বীকারোক্তিতে বলেন, তিনি সুকেশের কাছ থেকে বিএমডব্লিউ গাড়ি উপহার নিয়েছেন। আর বলিউডের আরেক নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজও স্বীকার করেছেন যে, তিনিও ওই ধনকুবেরের কাছ থেকে লোভনীয় উপহার সামগ্রী গ্রহণ করেছেন। এসব অভিযোগে জ্যাকুলিনের পর আবারও নোরাকে তলব করতে পারে ইডি।

নোরা ফাতেহি একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। বলিউডের একাধিক সিনেমায় আইটেম ডান্স করেছেন তিনি।