শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গজনী অবকাশ কেন্দ্রে ঝুলন্ত ব্রীজ উদ্বোধন

প্রকাশিত হয়েছে -

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার অন্যতম বিনোদন কেন্দ্র গজনী অবকাশে দর্শনার্থীদের আকৃষ্ট করতে ঝুলন্ত ব্রীজ, জিপ লাইনিং ও ক্যাবল কার উদ্বোধন করা হয়েছে।

ছবিঃ নাঈম ইসলাম

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব নতুন রাইড উদ্বোধন করেন।

ছবিঃ শেরপুর টাইমস

সুত্রে জানা গেছে, বিগত প্রায় দুই বছর যাবত মহামারি করোনা ভাইরাস ও লকডাউনের কারনে দেশের সকল পর্যটন কেন্দ্র বন্ধ ছিল। বর্তমানে দেশের করোনা পরিস্থিতি উন্নতি হওয়ায় ভ্রমন পিপাসু পর্যটকদের আকৃষ্ট করতে নতুন উদ্যোমে জেলার গারো পাহাড়ের গজনী অবকাশ কেন্দ্রে নতুন তিনটি রাইডের আনুষ্ঠানিক উদ্বোধন করেন শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

Advertisements
ছবিঃ শেরপুর টাইমস

উদ্বোধন শেষে দর্শনার্থীসহ সর্ব সাধারণের জন্য এসব রাইড উন্মুক্ত করে দেওয়া হয়। কর্তৃপক্ষ জানান এই তিনটি রাইড নির্মাণ করতে ব্যয় হয়েছে প্রায় ৩৬ লক্ষ টাকা। এই ব্রীজ পারাপারে জন প্রতি ফি নেওয়া হচ্ছে ১০ টাকা করে।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা প্রাশসক মোমিনুর রশীদ এর সহধর্মিনী ফেরদৌস জান্নাত প্রিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াসমিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহম্মেদ, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম, ইউএনও ফারুক আল মাসুদ, সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, গজনী অবকাশের ইজারাদার ফরিদ আহম্মদসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।