শুক্রবার , ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

জনগণের ভোট ছাড়াই ক্ষমতায় টিকে আছে সরকার : এমরান সালেহ প্রিন্স

প্রকাশিত হয়েছে -

কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন গণতন্ত্রের পথ সংকুচিত করে জনগণের ভোট ছাড়াই ক্ষমতায় টিকে আছে সরকার। তারা বিএনপিকে ধ্বংস করতে চেয়েছে। এখন নির্লজ্জের মতো নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে রাজনীতি করছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের গড়কান্দায় উপজেলা ও শহর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে স্লো পয়জনিং করা হয়েছে কি না তা সরকারকেই প্রমাণ করতে হবে। মেডিকেল বোর্ডের চিকিৎসকরা তাকে বিদেশে পাঠিয়ে সু-চিকিৎসা করতে বলেছেন, কিন্তু সরকার তা করছে না। সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, স্লো পয়জনিং যদি তোমরা নাই করে থাকো তাহলে কেন খালেদা জিয়াকে দেশের বাইরে যেতে দিচ্ছ না?

Advertisements

এসময় নালিতাবাড়ী উপজেলা বিএনপির আহবায়ক মো. নুরুল আমীনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহ ওয়ারেছ আলী মামুন এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) শরিফুল আলম।

শহর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আনোয়ার হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক ইউনুছ আলী দেওয়ান, শহর বিএনপির যুগ্ম-আহবায়ক শফিকুল ইসলাম তালুকদার রিপন প্রমুখ। এ কাউন্সিল অধিবেশনে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।