মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল || ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শেরপুরে নদীতে গোসল করতে নেমে দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত হয়েছে -

শেরপুরে নদীতে গোসল করতে নেমে দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহত ওই দুই শিশুর নাম মিতু আক্তার (১০) ও আকাশী আক্তার (১১) । নিহতরা জেলার সদর উপজেলার কামারের চর ইউনিয়নের শিবোত্তর গ্রামের কৃষক আবু বক্করের মেয়ে ৫ম শ্রেণীর শিক্ষার্থী আকাশী আক্তার ও হাবিল উদ্দিনের মেয়ে মিতু ।

স্থানীয়রা জানায়, সদর উপজেলার শিবোত্তর গ্রামের কৃষক আবু বক্করের মেয়ে ৫ম শ্রেণীর শিক্ষার্থী আকাশী আক্তার ও হাবিল উদ্দিনের মেয়ে একই শ্রেণীর শিক্ষার্থী মিতু আক্তার আজ সকালে ব্রহ্মপুত্র নদের শাখা দশআনী নদীতে গোসল করতে যায়। এ সময় ওই ২ শিক্ষার্থী সাঁতার না জানায় নদের গভীরে ডুবে যায় এবং তারা নিখোঁজ হয়। পরে জানাজানি হলে ওই শিক্ষার্থীদের বাবা, মা ও আত্মীয় স্বজন খোঁজাখুজির এক পর্যায়ে নদীতে নেমে ঝাকি জাল দিয়ে সন্ধ্যার কিছু আগে ওই শিক্ষার্থীরদের মৃত দেহ উদ্ধার করে। তাদের মৃত্যুর ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে ।

এব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান স্থানীয়রা ফোনে এঘটনা জানিয়েছেন তবে কেউ এখনো অফিসিয়ালি জানাননি।

Advertisements