রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুজ্জামান সোহেলের দোয়া ও মিলাত মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে -

শেরপুরের ১৩ নং রৌহা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী, রৌহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুজ্জামান সোহেলের মনোনয়ন পত্র জমাদান উপলক্ষে এক দোয়া ও মিলাত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৬ অক্টোবর শনিবার বিকালে ইউনিয়নের আমতলা স্কুল  মাঠে এই দোয়া ও মিলাত মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় নৌকার মাঝি সাইফুজ্জামান সোহেল বলেন, আমি নির্বাচিত হলে অবহেলিত এই রৌহাকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এ জন্য আপনাদের সার্বিক সহযোগিতা আমার একান্তভাবে কাম্য। আসুন আমরা ঐক্যবদ্ধ হই।

Advertisements

সকল দ্বিদ্বা-দ্বন্দ্ব ভুলে সকলের প্রতি বিশেষ আহবান জানিয়ে তিনি আরও বলেন, আসুন বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার মার্কা নৌকার পক্ষে কাজ করি। শেখ হাসিনাকে বিজয়ী করি, নৌকার বিজয় নিশ্চিত করি। তবেই অবহেলিত রৌহা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করতে পারবো।

এ সময় অন্যানের মধ্যে আওয়ামী লীগ নেতা, জেলা বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি সালেহ আহমেদ, মনোনয়ন প্রত্যাশী শাহজাহান আলম স্বপন ও এম এ মাসুদ সহ প্রমুখ  বক্তব্য রাখেন।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে অনুষ্ঠেয় শেরপুরে ১৪ ইউপি নির্বাচনের তফসিল অনুযায়ী মনোনয়ন জমাদানের শেষ সময় ১৭ অক্টোবর। মনোয়ন বাছাই ২০ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহার ২৬ অক্টোবর এবং ভোটগ্রহণ হবে আগামী ১১ নভেম্বর।