রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

প্রকাশিত হয়েছে -


শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা করেছেন নবাগত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহনাজ ফেরদৌস। ১২ অক্টোবর মঙ্গলবার দুপুরে সদর উপজেলা হলরুমে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন ইউএনও মেহনাজ ফেরদৌস। এ সময় তিনি উপজেলার সার্বিক উন্নয়নে সাংবাদিক মহলের সহযোগিতা কামনা করেন। সেইসাথে তাদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অনুরোধ জানান।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা ও মিজানুর রহমান , সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদ, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম ও আসাদুজ্জামান মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল ও মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, সিনিয়র সাংবাদিক আব্দুর রফিক মজিদ, হাকিম বাবুল, মাসুদ হাসান বাদল, শেরপুর ইয়্যুথ রিপোর্টারস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী রবিন, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের সহ-সাধারন সম্পাদক নাইম ইসলাম, সাংগঠনিক সম্পাদক তারিকুল ইসলাম, প্রচার সম্পাদক শাহরিয়ার শাকির, বুলবুল আহমেদসহ জেলায় কর্মরত অন্যান্য সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এর আগে ইউএনও সদর উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা করেন।
উল্লেখ্য, নবাগত ইউএনও মেহনাজ ফেরদৌস পৈত্রিক সূত্রে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বাসিন্দা। তিনি ৩৩তম বিসিএসে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। তিনি নেত্রকোনার খালিয়াজুড়ীতে আরডিসি, আটপাড়ায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেছেন।ব্যক্তিগত জীবনে তিনি দুই ছেলে-মেয়ের জননী। তার স্বামীও নেত্রকোনার মদনে ইউএনও হিসেবে কর্মরত রয়েছেন। শেরপুর সদরের ইউএনও মোহাম্মদ ফিরোজ আল মামুন গাজীপুর সিটি করপোরেশনে বদলি হওয়ায় গত ১১ অক্টোবর সদর ইউএনও হিসেবে যোগদান করেন মেহনাজ।