মঙ্গলবার , ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - বর্ষাকাল || ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শেরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে বিজিবি’র ত্রাণ বিতরণ

প্রকাশিত হয়েছে -

জাতীয় শোক দিবস উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতীতে ৩৯ বিজিবি ব্যাটালিয়ন এর উদ্যোগে সীমান্তবর্তী এলাকায় গরিব দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) সকালে ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের নকশী সীমান্ত ফাঁড়িতে এ কার্যক্রমের উদ্বোধন করেন ময়মনসিংহ বিজিবি-৩৯ ব্যাটালিয়ানের এ্যাডজুডেন্ট (সহকারী পরিচালক) মোহাম্মদ ইউনুস। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, লবন ও সাবান।

ত্রাণ সহায়তা বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজিবি নকশী সীমান্ত ফাঁড়ির কোম্পানী কমান্ডার মো. ওমর ফারুক, হাবিলদার মো. রফিক মিয়া, স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদ প্রমুখ।

Advertisements

এদিন শেরপুর জেলার বিভিন্ন সীমান্ত ফাঁড়িতে বিজিবি’র উদ্যোগে শতাধিক গরিব দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী পেয়ে বিজিবির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে বিজিবি জাতীয় পতাকা উত্তোলন, কোরআন খতম, বিশেষ মোনাজাত এবং স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভাষণ ও আত্মজীবনীমূলক প্রামাণ্য চিত্রের ভিডিও দেখানোসহ বিভিন্ন কর্মসূচি পালন করে।