রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নারীরা এখন ভোটার হতে চায়না, ভোট দিতে ভোট কেন্দ্রে যেতে চায়না, ভোটে দাড়াতেও চায়না

প্রকাশিত হয়েছে -

গত সাড়ে ৮ বছরে আওয়ামীলীগ যে অবস্থা তৈরী করেছে তাতে নারীরা এখন ভোটার হতে চায়না, ভোট দিতে ভোট কেন্দ্রে যেতে চায়না, ভোটে দাড়াতেও চায়না  আওয়ামী লীগের সন্ত্রাসী কর্মকান্ডের মধ্যদিয়ে নারীদের বিমুখ করে দিয়েছে, বলেছেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন ।

তিনি আজ ৫ আগষ্ট শনিবার দুপুরে জেলা বিএনপি’র কার্যালয়ে অনুষ্ঠিত শেরপুর জেলা বিএনপি’র সদস্য সংগ্রহ অভিযান এবং সদস্য নবায়ন উদ্বোধন উপলক্ষে এক কর্মী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেছেন।

তিন আরো বলেন, সরকার ইচ্ছাকৃত ভাবে বিচার বিভাগকে সরকারের বিপক্ষে দাড় করাতে চায়, বিচার বিভাগ সরকারের বিরুদ্ধে না। বিচার বিভাগ সাংবিধানিক ব্যখ্যা দেওয়ার অধিকারী, বিচার বিভাগের ভুমিকা কি, অধিকার কি, দায়িত্ব কি এটা জানে। আজকে যদি এভাবে তাদেরকে অপদস্থ করা হয়, চ্যালেঞ্জ করা হয় তাহলে উচ্চ আদালত বলে আর কিছু থাকবে না।

Advertisements

জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে এ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র ময়মনসিংহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপি’র ঢাকা উত্তর এর ভারপ্রাপ্ত সভাপতি মুন্সি বজলুল বাসেত আঞ্জুসহ জেলা বিএনপি’র বিভিন্ন স্তরের নেতা-কমীরা উপস্থিত ছিলেন।