শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

১৪ জানুয়ারী মুক্তি পাচ্ছে সংগীত শিল্পী রাজু আহমেদ এর মিউজিক এ্যালবাম ” মানেনা মন‍ “

প্রকাশিত হয়েছে -

দেশের সংগীতাঙ্গনে ইতোমধ্যে সাড়া জাগানো সংগীত শিল্পী,শেরপুরের সন্তান রাজু আহমেদ এর নতুন মিউজিক এ্যালবাম ” মানেনা মন‍ ” প্রকাশিত হতে যাচ্ছে। জনপ্রিয় মিউজিক মিডিয়া সিডি চয়েজ ও স্বপ্ন পূরণের ব্যানারে এই এ্যালবামটি প্রকাশিত হচ্ছে বলে জানিয়েছেন শিল্পী নিজেই ।

“লাল বেনারশী, বিদায় বেলায়, তোমাকে হারিয়ে কত রাত কেঁদেছি, মা, ঈদ এসেছে, রোহিঙ্গা, লাল বেনারশী- ২, সজনী গো, লাল শাড়ী, কতো ফাগুন, ভালবেসে সুখী হবো, আষাঢ়ের জল, এতো সুন্দর, একুশ আমার, ও জাদু সোনা, ও প্রিয় জন, বন্ধু আমার, শুভ রাত্রি, ও শিল্পীর নিজ জেলা শেরপুর পৌরসভা কে নিয়ে গান গেয়ে তিনি দর্শক নন্দিত হোন।

প্রকাশিত হতে যাওয়া মানেনা মন এ্যালবামটিতে গান থাকছে ছয়টি । আর গানগুলো হলো ,ও সাথি,মনের মানুষ দুঃখ দিলে,তুমি পেয়ালা ভরে যদি বিষ তুলে দাও,মানেনা মন,আমারে তুই ভালবাসলিনা,পাগল হয়ে যাবো ।

Advertisements

গানগুলো লিখেছেন স্বনামধণ্য গীতিকার কামরুল হাসান এবং নাসির উদ্দিন। সুর করেছেন হৃদয় হাসান। আর গানটির মিউজিক ডিরেক্টর হিসেবে আছেন বনামধণ্য মিউজিশিয়ান আহসান হাবিব ছবি।

এব্যাপারে শিল্পী রাজু আহমেদ এ প্রতিবেদককে বলেন, এ্যালবামের প্রতিটি গান খুব যত্ন সহকারে করা হয়েছে। যা অবশ্যই দর্শকের হৃদয় কাড়বে। নতুন বছরকে সুন্দরভাবে বরণ করার জন্যই আমার এই ছোট্ট প্রয়াস।

তিনি আরো বলেন,করোনা মহামারীতে অনেক পরিবার তার খুব আপনজন, প্রিয়জনদের হারিয়েছেন। আমরা আর কোনদিন এ প্রিয়জনদের ফিরে পাবো না, তবে আল্লাহ্‌র কাছে প্রার্থনা সবার জন্য, আল্লাহ্‌ সবাইকে ক্ষমা করুন আর জান্নাতবাসী করুন। আর আমরা যারা এখনো আল্লাহ্‌র রহমতে সুস্থভাবে বেঁচে আছি, সবার প্রতি অনুরোধ, আপনি নিরাপদে থাকুন, নিজেকে নিরাপদ দূরত্বে রাখুন, তাতে করে আপনি বাঁচবেন, আপনার পরিবার বাঁচবে এবং একটি সমাজ ও দেশ এ মহামারি থেকে কিছু হলেও রক্ষা পাবে।

পুরনো বছরের সব দুঃখ বিভেদ ভুলে, নতুন বছর হোক সবার অনেক আনন্দের এই কামনা করি।