শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সুরক্ষা নিশ্চিত করে করোনাকালীন সময়েও শেরপুরে ক্রেতা সেবা দিচ্ছে মিমোজা

প্রকাশিত হয়েছে -

বিজনেস প্রতিবেদক : করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে মানসম্মত পণ্যসেবা দিচ্ছে শেরপুরের অত্যাধুনিক লাইফস্টাইল, ফ্যাশন, কসমেটিকস, গিফট আইটেম ও বেবিফুড নিয়ে যাত্রা করা মিমোজা রিটেইল চেইন শপের প্রতিটি অঙ্গপ্রতিষ্ঠান ।

ইতিমধ্যে সরকার নির্দেশিত সময় প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত জেলা শহরের নিউমার্কেটস্থ পৌর শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় স্থাপিত তাদের রিটেইল চেইন শপের সব অঙ্গ প্রতিষ্ঠানের কার্যক্রম চালু করেছে। সরকার ঘোষিত পূর্বের সময় সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দোকান খোলা রাখার নিয়ম মানার ন্যায় এবারো স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে সকল ক্রেতাসাধারণকে নিরবিচ্ছিন্ন সেবা দিয়ে যাচ্ছে মিমোজা পরিবারের নিবেদিত কর্মীরা।

দৃষ্টিনন্দন শৈল্পিক সাজ, বৈচিত্র্যময় উপস্থাপনা আর আধুনিক সেবা নিয়ে শেরপুরে চালু হওয়া অত্যাধুনিক রিটেইল চেইনশপ মিমোজা ইতোমধ্যে ক্রেতা সন্তুষ্টিতে স্থানীয় রুচিশীল ক্রেতাদের মাঝে ব্যপক সাড়া ফেলেছে।

পণ্যের গলাকাটা মূল্য পরিহার করে স্বল্প মূল্যে অরজিনাল পণ্য সরবরাহে ইতিমধ্যে সুনাম করা মিমোজা রিটেইল চেইনশপের প্রতিটি প্রতিষ্ঠানে করোনার এ সংকটকালীন মুহুর্তেও ক্রেতা চাহিদা বেড়েই চলছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার জাকির হোসেন বাচ্চু ।

Advertisements

তিনি জানান, আমরা স্থানীয় গ্রাহক সন্তুষ্টি ও চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খোলামেলা, বন্ধুত্বপূর্ণ ও স্বাচ্ছন্দ্যময় পরিবেশে ক্রয় বিক্রয় সেবা প্রদান করতে সব সময় গুরুত্ব দিয়ে থাকে কেননা এরমাধ্যমেই গ্রাহকদের ভিন্ন রকমের অভিজ্ঞতা অর্জনের সুযোগ তৈরি হবে। আর বেশিরভাগ মানুষ যারা করোনাভাইরাসের বিষয় সম্পর্কে সচেতন, তারা প্রচলিত বাজারের চেয়ে আমাদের এখানে আসাই নিরাপদ মনে করছে।আমরাও যথাসাধ্য চেষ্ঠা করছি তাদের সেবা প্রদান করতে।