সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরের খুনুয়ায় হত দরিদ্রদের খাদ্য সহায়তা প্রদান

প্রকাশিত হয়েছে -

শেরপুরে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের খুনুয়া গ্রামে হত দরিদ্র ১১০ টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার (২২ মে) সকালে খুনুয়া আহাম্মদিয়া দাখিল মাদ্রাসা মাঠে স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন জনকল্যাণ সংস্থার উদ্যোগে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তার মধ্যে ছিল ৫ কেজি চাল, এক কেজি আলু, হাফ কেজি ডাল, আধা কেজি তেল।

খুনুয়া আহাম্মদিয়া দাখিল মাদ্রাসার সভাপতি সুজল আহাম্মেদ ননী এর সভাপতিত্বে এসময় সংক্ষিপ্ত এক আলোচনায় নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব চলাকালিন ব্যক্তিগত সচেতনেতা নিয়ে বক্তব্য রাখেন কামারেচর কে এম আই আলীম মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা খাবিরুল ইসলাম, খুনুয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আমিনুল ইসলাম, ভীমগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক একেএম নাদির হোসেন মস্তোফা, মাওলানা আতাহার আলী, ছানা মিয়া ও জনকল্যান সংস্থার সভাপতি নিলু মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, এখন এ সময়ে আমাদের সচেতন হতে হবে। বার বার সাবান পানি দিয়ে হাত ধুতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। তবে করোনা ভাইরাস থেকে বাচাঁ যাবে । অন্যদিকে যারা খাদ্য সংকটে ভুগছেন তাদের কথা চিন্তা করে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানানো হয় ।

Advertisements