রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শ্রীবরদীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৬

প্রকাশিত হয়েছে -

শেরপুরের শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দোলোয়ার হোসেন দেলু নামে এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৬জন। এর মধ্যে দুই জনকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের হরিণাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন- মৃত হামিদুর রহমানের ছেলে বিপুল (২২), বাবু (৩০) স্ত্রী শিরিনা বেগম (৬০), হারুন মিয়ার স্ত্রী শিমু (৩৫), বাবু মিয়ার স্ত্রী তাহমিনা খাতুন (২২)।

নিহতের ভাই বাবু মিয়া জানান, উপজেলার হরিণাকান্দা গ্রামে এক খন্ড জমি নিয়ে মৃত আলাউদ্দিনের ছেলে ইব্রাহিম খলিল ও শাজাহানদের সাথে প্রতিবেশী মৃত হামিদুর রহমানের ছেলে দেলোয়ার হোসেন দেলুর বিরোধ চলছিল। শনিবার সকালে দোলোয়ার হোসেনের সাথে শাজাহানের স্ত্রী লাভলী বেগমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইব্রাহিম খলিল ও তার সহযোগিতারা লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে হামলা করলে ৬ জন আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দেলোয়ারসহ তিন জনকে জেলা হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসাধীন থাকাবস্থায় দেলোয়ার হোসেন দুপুরে মারা যায়।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আরএমও ডা: তানভির আহমেদ বলেন, আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় দেলোয়ার হোসেন দেলু, আজমল হোসেন, বাবু মিয়া ও বিপুল মিয়াকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় দেলোয়ার হোসেন দেলু মারা গেছেন।

Advertisements

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্যে চার জনকে আটক করা হয়েছে। এ নিয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।