রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরে ডিবি পুলিশের অভিযানে মাদকসহ আটক -৬

প্রকাশিত হয়েছে -

‌শেরপুর জেলা গোয়েন্দা পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী ও ১ সহযোগীকে
আটক করেছে।
বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে আটক মাদক ব্যবসায়ীদের জেলা কারাগারে পাঠানো হয়। জেলা গোয়েন্দা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

ডিবি পুলিশ জানায়, শেরপুর পৌর এলাকা, শ্রীবরদী, ঝিনাইগাতী ও নালিতাবাড়ী উপজেলার বিভিন্নস্থানে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেল থেকে রাত পর্যন্ত অভিযানে আটক মাদক ব্যবসায়ীরা হলেন শেরপুর পৌরসভার নবীনগর পানাইত্তাপাড়ার শুকুর আলীর ছেলে মো. জনি মিয়া (২০), নালিতাবাড়ী উপজেলার উত্তর আন্দারুপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে আজফার ইলাহী ওরফে আজহার (২৬), শ্রীবরদী উপজেলার দহেরপাড় গ্রামের আবুল কাশেমের ছেলে আবুল কালাম আজাদম (২৮), ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া গ্রামের সৈয়দুজ্জামানের ছেলে আবুবক্কর (২৪), শ্রীবরদী উপজেলার চাউলিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে মো. আব্দুল্লাহ (৩২) ও সহযোগী শেরপুর সদর উপজেলার ধলাকান্দা গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে মাসুদ রানা (৩০)।

জেলা গোয়েন্দা ডিবির উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা, এএসআই ইউসুফ ও সফিকুল সঙ্গীয় ফোর্স নিয়ে শেরপুর পৌর শহরের পানাইত্তাপাড়া থেকে জনি মিয়াকে ৫ গ্রাম হেরোইন, শ্রীবরদী  উপজেলার দহেরপাড় থেকে আবুল কালাম আজাদকে ২০০ গ্রাম গাঁজা, ঝিনাইগাতী পাইকুড়া এলাকা থেকে আবুবক্করকে ১০০ গ্রাম গাঁজা, শ্রীবরদী উপজেলার চাউলিয়া গ্রাম থেকে আব্দুল্লাহকে ৫০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করে। অপরদিকে জেলা গোয়েন্দা ডিবির উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ও সাইদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে নালিতাবাড়ী উপজেলার উত্তর আন্দারুপাড়া গ্রামে মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আজফার ইলাহী ওরফে আজহার ও তার সহযোগী মাসুদ রানাকে আটক করে। এসময় আজফার ইলাহী ওরফে আজহারের দেহ তল্লাশী চালিয়ে তার প্যান্টের পকেটে লুকানো ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

Advertisements

এ ব্যাপারে জেলা গোয়েন্দা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের নামে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে ।