সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিক্রি বেড়েছে মিমোজা ফ্যাশন হাউজে

প্রকাশিত হয়েছে -

দুইদিন পরেই ঈদ , আর এই ঈদকে সামনে রেখে বিক্রি বেড়েছে সদ্য চালু হওয়া মিমোজা ফ্যাশন হাউজে । পছন্দের প্রিয় পোশাকটি কিনতে জেলা শহরের নিউ মার্কেট পৌর শপিংমলের এ প্রতিষ্ঠানটিতে ভিড় করছেন ক্রেতারা। নতুন ডিজাইনের বাহারি সব পোশাকের চমক আর চোখ ধাঁধানো আনন্দদায়ক ডেকোরেশন ক্রেতা আকর্ষণ বাড়াচ্ছে ।

সকাল থেকে রাত অবধি কর্মীরা এখন ব্যস্ত সময় পার করছেন। কারও দম ফেলার ফুরসত নেই। নতুন পোশাকে কানায় কানায় পূর্ণ এ ফ্যাশন হাউজটি । দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতির সঙ্গে মিল রেখে রুচিশীল ও মানানসই পোশাকের সমন্নয় থাকায় ইতিমধ্যেই প্রতিষ্ঠানটি স্থান করে নিয়েছে শেরপুরের ফ্যাশন প্রিয় মানুষের মনে। প্রতিদিনই তরুণ-তরুণী, শিশু-কিশোর ও মহিলারা আসছেন তাদের পরিবার পরিজনের জন্য ঈদ কেনাকাটা করতে ।

বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত দম্পতি শরিফুল ইসলাম ও সাবিহা খাতুন বলেন, পরিকল্পনা করেই ঈদের কেনাকাটা করতে হয়। মিমোজা ফ্যাশন নতুন হলেও এখানে পছন্দের কিছু জিনিসের দাম নাগালের মধ্যে পাওয়া যায়। এজন্যই এখানে আসা। তাই একদিকে যেমন এখানে দরদামের ঝামেলা নাই অন্যদিকে পোশাক গুলোও আনকমন । তাই ঈদের কেনাকাটার কিছু অংশ এখান থেকেই সারলাম।

বিক্রেতা তৌহিদুর রহমান সুমিত বলেন, আমাদের বিক্রি ভালো হচ্ছে। কখনো বিক্রি বেড়েছে, কখনো কমেছে। তবে, আজ থেকে সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে।

Advertisements

প্রতিষ্ঠানটির কর্ণধার জাকির হোসেন বাচ্চু জানালেন, আলহামদুল্লিলাহ ,আমাদের নতুন প্রতিষ্ঠান হিসেবে আশার চেয়েও ভাল ফলাফল পেয়েছি। আমি মনে করি আগে যারা ময়মনসিংহ বা ঢাকা থেকে ঈদ কেনাকাটা করতেন তারাই এখন মিমোজা থেকে কেনাকাটা করবেন কেননা আমরা শেরপুরে স্বল্প লাভে আন্তর্জাতিক মানের পণ্যসেবা দিচ্ছি । আমাদের প্রতিটি পণ্যই একেবারে আনকমন এবং মান সম্মত । কারণ আমরা বিশ্বাস করি ক্রেতা সন্তুষ্টিই আমাদের পুজিঁ। শেরপুরবাসীকে বলবো, আমাদের এখানে আসুন, যাচাই করুন এবং গুনগত মান পরখ করেই পণ্য কিনুন।