সোমবার , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

নালিতাবাড়ীতে ভোজ্যতেলে ভেজালের দায়ে ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিত হয়েছে -

শেরপুরের নালিতাবাড়ী শহরে ভোজ্যতেলে ভেজাল মেশানোর অভিযোগে তারা সয়াবিন নামে একটি ভুয়া বাজারজাতকারী প্রতিষ্ঠানের মালিক খাইরুল বাশারকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ১৯ এপ্রিল বুধবার গভীর রাতে শহরের ৫নং ওয়ার্ডস্থ ছিটপাড়া মহল্লায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার সোহেল রহমান।

জানা গেছে, শহরের ছিটপাড়া মহল্লায় তারাগঞ্জ খেলার মাঠ সংলগ্ন খাইরুল বাশার নামে এক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত নিজ বাসায় ভোজ্যতেলের ভুয়া বাজারজাতকারী ‘তারা সয়াবিন’ নামে কোম্পানী খুলে ব্যবসা করে আসছিল। সেখানে ভেজাল তেল সংগ্রহের পর তা বোতলজাত করে উপজেলাসহ বিভিন্ন স্থানে বাজারজাত করা হচ্ছিল। বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার সোহেল রহমান বুধবার রাত সাড়ে বারোটার দিকে ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমান আদালত

পরিচালনা করেন। এসময় ভেজাল মেশানো সরিষা ও সয়াবিন তেল মজুদ রাখার অপরাধে এর মালিক খাইরুল বাশার তারা মিয়াকে ৪০ হাজার টাকা জরিমানা করেন এবং মজুদকৃত প্রায় সাড়ে তিন মণ ভেজাল ভোজ্যতেল ড্রেনে ফেলে দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার সোহেল রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisements