রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপে শেরপুর জেলা ৭ উইকেটে জয়ী

প্রকাশিত হয়েছে -

৩৭ তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপে শেরপুর জেলা দল নিজেদের প্রথম খেলায় ৭ ইউকেটে জয়লাভ করেছে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ভেন্যুতে শেরপুর ২০ এপ্রিল বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা দলকে পরাজিত করেছে। নির্ধারিত ৫০ ওভারের খেলায় সকালে টস জিতে হবিগঞ্জ জেলা প্রথমে ব্যাট করে ৪৭ দশমকি ১ ওভারে ১২৫ রানে অলআউট হয়।

শেরপুরের স্পিনার রাকিবুল আতিক ৩০ রানে ৫ উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে শেরপুর জেলা দল ৩১ দশমিক ৪ ওভারে তিন উইকেট হারিয়ে ১৩০ রান তুলে জয়লাভ করে। শেরপুরের দুই মিডল অর্ডার ব্যাটসম্যানের দায়িত্বশীল ইনিংসের সুবাদে সিয়াম ৫০ এবং আরহাম ৪৮ রানে অপরাজিত থাকায় সহজ জয় তুলে নেয় শেরপুর। এদিকে, সকালে খেলা শুরুর আগে বিসিবি’র পরিচালক ও আম্পায়ার্স কমিটির সভাপতি নাজমুল ইসলাম টিংকু মৃত্যুবরণ করায় তার স্মৃতির সম্মানে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং উভয় দলের খেরোয়াড় ও ম্যাচ অফিসিয়ালরা কালো ব্যাজ ধারণ করে খেলায় অংশ নেন।

শেরপুর জেলা দল জয়লাভ করায় শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন সাধারন সম্পাদক নাজিমুল হক নাজিম, ডিএফএ সভাপতি মানিক দত্ত শেরপুর ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন।
সংক্ষিপ্ত স্কোর : হবিগঞ্জ জেলা-১২৫/১০, ৪৭.১ ওভার (সোহান ৩২, সাইদুর ২২ অতি: ৯, রাকিবুল আতিক ৫/৩০, সিয়াম ২/১৬)। শেরপুর জেলা-১৩০/৩, ২১.৩ ওভার (সিয়াম ৫০, আরহাম ৪৮, অতি: ৮, লিটন ১/১৬)। শেরপুর জেলা ৭ উইকেটে জয়ী।

Advertisements