রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মানবতা সেবায় আমাদেরকে ঝাঁপিয়ে পড়তে হবে- শেরপুর জেলা প্রশাসক

প্রকাশিত হয়েছে -

বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডে নিজের জীবন বাজি রেখে জসিম মানবতার যে দৃষ্টান্ত স্থাপন করেছে, তা নিঃসন্দেহে প্রশংসনীয়। এ ধরনের দৃষ্টান্ত অনুসরণ করে আমাদেরকে মানবকল্যাণে কাজ করতে হবে। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় জসিমকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে তার হাতে নগদ অর্থ ও উপহার প্রদানকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এ ধরনের ভয়াবহ ঘটনার সময়কালে আমাদের নাগরিক সচেতনতা ও সামাজিক দায়িত্ববোধ আরও বাড়ানো প্রয়োজন। কারণ মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুন, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদ, শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সেজুতি ধর, শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম  আধার,এনডিসি মেজবাউল আলম ভূইয়া, সহকারী কমিশনার (আইসিটি) মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার অহনা জিন্নাত প্রমুখ।

Advertisements